Wellcome to National Portal
Main Comtent Skiped

সিটিজেন চার্টার

সেবার নাম

 

পানি সরবরাহ ও স্যানিটেশন কার্যক্রম গ্রহন ও বাস্তবায়ন।

 

সেবার সংক্ষিপ্ত বিবরণ

 

১। প্রকল্প গ্রহণের আবেদন।

২। দরপত্র সংশ্লিষ্ট তথ্য।

৩। দরপত্র অভিযোগ ।

৪। অধিদপ্তরীয় কর্মকর্তা/কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ।

৫। অধিদপ্তরীয় কাজে নিয়োজিত কোন পরামর্শক প্রতিষ্ঠান/ঠিকাদারী প্রতিষ্ঠান/বেসরকারী স্বেচ্চাসেবী সংস্থার  কার্য সংক্রান্ত অভিযোগ/প্রশ্ন।

৬। পানি সরবাহ ও স্যানিটেশন বিষয়ক তথ্য সরবরাহের অনুরোধ।

৭। বিভিন্ন সংস্থা কর্তৃক আয়োজিত প্রশিক্ষনে প্রশিক্ষন প্রদান।

৮। বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যয়ে পানি সরবরাহ ও শৌচাগার স্থাপনা স্থাপনের অনুরোধ।

৯। চুক্তিবদ্ধ ঠিকাদারী প্রতিষ্ঠান/পরামর্শক সংস্থা/বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা কর্তৃক তত্ত্বাবধায়নকারী কর্তৃপক্ষের সাথে বিরোধ নিস্পত্তির আবেদন।

১০।অধিদপ্তরীয় পানি পরীক্ষাগারগুলোর সেবার মান সংক্রান্ত অভিযোগ পরামর্শ।

 

সেবা প্রদানের সময় সীমা-

 

১নং ক্রমিকে ১৫ কর্মদিবসের মধ্যে।

২নং থেকে ৭ নং ক্রমিকে ২ থেকে ৭ কর্মদিবসের মধ্যে।

৮নং ক্রমিকে ১৪ কর্মদিবসের মধ্যে

৯নং ও ১০নং ক্রমিকে ১৫ কর্মদিবসের মধ্যে।